নতুন খবরভারতবর্ষ

ভগবান শিবকে অপমান করায় তাণ্ডবের উপর চাবুক চালালেন যোগী আদিত্যানাথ! পুরো টীমের উপর দায়ের হল মামলা

আমাজন প্রাইম ভিডিওতে আলি আব্বাস জাফর পরিচালিত তাণ্ডবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর বিতর্ক ছড়িয়েছে.। আসলে তাণ্ডব ওয়েব সিরিজে ভগবান শিবকে নিয়ে আপত্তিজনক সীন দেখিয়েছে বলে অভিজগ উঠেছে। যা স্বাভাবিকভাবেই হিন্দুদের ধার্মিক অনুভুতিতে আঘাত করেছে। এই পরিপ্রেক্ষিতে উত্তরপ্রদেশে তাণ্ডবের পুরো টীমের বিরুদ্ধে মামলা দায়ের কয়া হয়েছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথের তথ উপদেষ্টা মৃত্যুঞ্জয় কুমার বলেচঘেঞ্জে উত্তর প্রদেশে এই ধরনের কর্মকাণ্ড সহ্য করা যাবে না। উনি আরও বলেন, তাণ্ডব ওয়েব সিরিজের নির্মাতাদের উপর কড়া পদক্ষেপ নেয়া হবে। মনোরঞ্জন এর আড়ালে এই ওয়েব সিরিজের মাধ্যমে ঘৃণা ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। এর উপর পূর্ণ তদন্ত অরে পুরো তিমকে গ্রেফতারির উপর কাজ শুরু করা হয়ছে বলেও জানিয়েছেন মৃত্যুঞ্জয় কুমার।

জানিয়ে দি, তাণ্ডব ওয়েব সিরিজে  সাইফ আলি খান মুল চরিত্রে অভিনয় করছেন। উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে যে এইন ওয়েব সিরিজে এক সম্প্রদায়কে টার্গেট করে তাদের ধার্মিক অনুভুতি নিয়ে ছেলে খেলা করার চেষ্টা হয়েছে বলে অভিযোগ রয়েছে। এই কারনে তাণ্ডবের পুরো টীমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে বিজেপুই নেতা কপিল মিশ্র প্রাইম ভিডিওকে লিগেল নোটিস পাঠিয়েছেন। যেখানে উনিও তাদের প্ল্যাটফরম থেকে এই ওয়েব সিরিজকে সরানোর দাবি জানিয়েছেন। একি সাথে তাণ্ডবকে প্রাইম ভিডিও থেকে না সরালে আইনি পদক্ষেপ নেওয়ার হুশিয়ারি দিয়েছেন।

\এই ওয়েব সিরিজকে ব্যান করার দাবি তুলে সোশ্যাল মিডিয়াতে ভারত সরকারের তথ্য  ও সম্প্রচারক মন্ত্রীকে চাপ দেওয়া হয়েছে। অনেকে টুইট করে বলেছেন হয় তিনি ইস্তফা দিন নাহলে তাণ্ডব ব্যান করার নির্দেশ দিক।

Related Articles

Back to top button