Press "Enter" to skip to content

দোষীদের নাশ করার সংকল্প নিলেন যোগী আদিত্যনাথ, বললেন এমন সাজা দেব যা সবাই মনে রাখবে

শেয়ার করুন -

লখনউঃ উত্তর প্রদেশে (Uttar Pradesh) হাথরস, বলরামপুর, তথা আজমগড়ে মহিলাদের উপর হওয়া অপরাধ নিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) শুক্রবার বড় বয়ান দিলেন। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ একটি ট্যুইট করে মহিলাদের উপর অত্যাচার করা মানুষদের কড়া ভাষায় হুঁশিয়ারি দেন।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ট্যুইট করে লেখেন, উত্তর প্রদেশের মা-বোনদের সন্মান স্বভিমানকে আঘাত করার ধারণা রাখা মানুষদের বিনাশ সুনিশ্চিত। এদের সবাইকে এমন দণ্ড দেওয়া হবে, যেটা ভবিষ্যতে উদাহরণ পেশ করবে। আপনাদের উত্তর প্রদেশ সরকার রাজ্যের সমস্ত মা-বোনদের সুরক্ষা আর উন্নয়নের জন্য প্রতিবদ্ধ। এটা আমাদের সংকল্প আর সিদ্ধান্ত।

আরেকদিকে, হাথরসে নির্যাতিতার মৃত্যু নিয়ে রাজ্যে রাজনৈতিক চাপানউতোর কমার নাম নিচ্ছে না। জেলার ডিএম এর একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে ওনাকে নির্যাতিতার পরিবারকে হুমকি দিতে দেখা গিয়েছে। রাহুল আর প্রিয়াঙ্কা গান্ধী যোগী সরকারকে আক্রমণ করেছে। ওনারা যোগী সরকারের কাছে প্রশ্ন করেছেন যে, নির্যাতিতার গ্রামে যেতে কেন রোখা হচ্ছে?

আরেকদিকে, নির্যাতিতার গ্রামে যেতে চাওয়া তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দলকেও রুখে দিয়েছে পুলিশ। তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েনের সাথে পুলিশের ধাক্কাধাক্কিও হয়েছে। এই ঘটনার পর তৃণমূল সাংসদেরা ধরনায় বসে যান। এছাড়াও নির্যাতিতার গ্রামকে পুরো সিল করে দেওয়া হয়েছে। সেখানে কাউকে যাতায়াতের অনুমতি দেওয়া হচ্ছে না। গ্রামে পুলিশের কড়া পাহারা বসেছে।