নতুন খবর

মুসলিম মহিলার বাচ্চাকে কোলে তুলে নিলেন যোগী আদিত্যনাথ! বললেন এমন কথা, শুনে চোখে জল এল মায়ের

উত্তরপ্রদেশের মুখমন্ত্রী যোগী আদিত্যানাথ (Yogi Adityanatha) কিছু না কিছু কারণের জন্য সবসময় খবরের শিরোনামে থাকেন। কারণ সম্প্রতি উত্তরপ্রদেশ নির্বাচন ঘিরে যোগিজি যে বড় মুখ হিসেবে উঠে আসছে তা বলতে আর বাকি রাখে না। তাই তিনি হয়ে উঠেছেন রাজনীতির আকর্ষণের কেন্দ্রবিন্দু। তার কারণও থাকে সেটা হলো তার কাজের মধ্যে কিছু একটা আলাদা ব্যাপার থাকে।

সম্প্রতি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আগ্রা গিয়েছিলেন জনসংযোগ করতে। তিনি যখন সেখানে মানুষের সাথে দেখা করছিলেন, তখন ভিড়ের মধ্যে একজন মুসলিম মহিলা দাঁড়িয়ে ছিলেন যার নাম জোয়া। তাঁকে দেখে মুখ্যমন্ত্রী তাঁর কাছে ডেকে তাঁর সন্তানকে কোলে তুলে নিলেন সবার মাঝেই।মহিলাটি ও যোগী জির হাতে তার সন্তানকে তুলে দেয় তারপর যোগী আদিত্যানাথ বাচটিকে নিয়ে অনেক্ষন খেলা করেন এবং তাকে খাইয়ে ও দেয় নিজের হাতে।

এরপর যোগী আদিত্যনাথ তার দিকে তাকিয়ে বলে এরাই হলো আমাদের দেশের ভবিষৎ। আশীর্বাদ করছি তুমি অনেক বড় হয় তার পর তিনি বাচটিকে তার মায়ের হাতে তুলে দেয়। যোগী আদিত্যনাথের এমন আদর দেখে বাচ্চা মা আবেগপ্রবন হয়ে পড়েন এবং মায়ের চোখে জল আসে। অনেকে বলেছেন, এতেই বোঝা যায় তিনি রাজ্যের সব মানুষের প্রধান সেবক। তার বাচ্চা শিশু দের প্রতি যে কতটা স্নেহ তা এ ঘটনায় ফুটে উঠেছে। তাদের দাবি, অনেকে যোগিজি কে শুধুমাত্র হিন্দু নেতা হিসেবে তুলে ধরে।

বলা হচ্ছে তার নামে মিথ্যা প্রচার করে তার ছবিকে কালিমালিপ্ত করার চেষ্টা করে, এই ঘটনা নাকি তার প্রমান দেয়। যোগিজির মতে তিনি গর্বিত তিনি হিন্দু কিন্তু যখন তিনি মানুষের পাশে যান তার কাছে সবাই সমান এবং যারা রাষ্ট্র কে ভালবাসে তিনি তাদের সন্মান করেন। বিজেপি সমর্থকরা বলেছেন, এই কারণের জন্য যোগিজির জনপ্রিয়তা দিনের পর দিন বেড়ে যাচ্ছে, মানুষ ওনাকে পছন্দ করছে

Related Articles

Back to top button