নতুন খবরভারতবর্ষ

“বিজেপি মুসলিমদের টিকিট কেন দিচ্ছে না”- প্রশ্নের কড়া জবাব দিলেন যোগী আদিত্যনাথ

যোগী আদিত্যানাথ যাকে হিন্দুত্বের ছবি হিসেবে ভারতবর্ষের মানুষ জানে। মনে করা হচ্ছে এবছর উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে তার মুখ এক বড় ফ্যাক্টর হতে চলেছে। অন্যান্য রাজনৈতিক দল যেখানে একটা বিশেষ সম্প্রদায়কে তুষ্টিকরণ করে রাজনৈতিক সুবিধার্তে সেখানে যোগী আদিত্যনাথ পদে পদে বুঝিয়ে দিয়েছেন হিন্দুত্বই তার হাতিয়ার।

এই নির্বাচনে বিরোধী দল গুলি বিজেপির বিরুদ্ধে নানা রকম অভিযোগ করছে যাতে বিজেপির ভোটে সংখ্যা কমে। বিরোধীরা অভিযোগ করছে বিজেপি কেনো মুসলিম কে টিকিট দেয়নি। বিজেপি মুসলিম বিরোধী বলে দাবি বিরোধীদের। যোগী আদিত্যানাথ কে যখন এই প্রশ্ন করা হয় তখন তিনি উত্তরে বলেন, তিনি এসবের দায়িত্ব নিয়ে বসে নেই যদি সপার ইচ্ছে হয় তাহলে তারা সব সিট এ টিকিট দিতে পারে।

যোগী আদিত্যনাথ আরো বলেন, আমার কাছে নির্বাচন মানে মানুষের বিশ্বাস আর ভরসা। টিকিট যাকেই দেওয়া হোক মানুষ কাজ দেখে ভোট দেবে এটাই আমার বিশ্বাস। যোগী আদিত্যনাথ বলেছেন যে এখানে যার জেতার সমীকরণ ভাল এবং জনসাধারণের মধ্যে যে ব্যক্তি ভাল তাকে টিকিট দেওয়া হয় এবং আমার বা অন্য কারও কথা নয়। এখানে তিনি পরিষ্কার কথায় নিরপেক্ষ থাকার চেষ্টা করেছেন।

বিরোধীদের অভিযোগে কড়া সমালোচনা করে বলেছে তিনি মানুষের জন্য কাজ করছেন। রাজ্যের আইন শৃঙ্খলা বৃদ্ধি পেয়েছে এতে হিন্দু মুসলিম উভয়ের জন্য ভালো হয়েছে।তিনি বলেছেন আজ অব্দি উত্তরপ্রদেশে মুসলিম জনসংখ্যা 19 শতাংশ সেখানে সেখানে সরকারি প্রকল্পের ক্ষেত্রে তারা 35 শতাংশ ছাড় পেয়েছে। তার কাছে সঠিক এটাই যে কাজ ভালো করবে টিকিট তাকেই দেওয়া হবে।

Related Articles

Back to top button