Press "Enter" to skip to content

মহিলা সুরক্ষার্থে বাংলায় থাকবে অ্যান্টি রোমিও স্কোয়াড, হুগলি থেকে বললেন যোগী

শেয়ার করুন -

হুগলিঃ আজ আবার বঙ্গে বিজেপির হয়ে প্রচার এলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আজ হুগলির চাঁপদানিতে একটি জনসভা করেন তিনি। চাঁপদানিতে প্রচার সেরে তিনি চণ্ডীতলা এবং সাঁকরাইলে প্রচারে যাবেন। বঙ্গে বিজেপির নির্বাচনী প্রচারে ঝড় তুলতে বারবার রাজ্যে আসছেন হিন্দুত্বের পোস্টার বয় যোগী আদিত্যনাথ। বাংলা হোক আর দেশের যেকোন রাজ্যই হোক যোগী আদিত্যনাথের একটি অসামান্য রেকর্ড রয়েছে। আর সেটি হল, উনি যেই যেই জায়গায় প্রচারে যান, তাঁর মধ্যে ৯০ শতাংশ আসনে জয়লাভ করে বিজেপি। আর সেই সফলতা ধরে রাখার জন্যই এবার বঙ্গের প্রচারে ওনাকে বারবার নিয়ে আসা হচ্ছে।

আজ চাঁপদানির জনসভা থেকে যোগী আদিত্যনাথ অযোধ্য মন্দিরের ইস্যু তুলে ধরেন। যোগী আদিত্যনাথ বলেন, তৃণমূল রাম মন্দিরের বিরোধিতা করেছিল। কিন্তু নরেন্দ্র মোদী যা বলেন তাই করেন। যোগী আদিত্যনাথ তৃণমূলকে হুঁশিয়ার বার্তা দিয়ে বলেন, তৃণমূলের গুণ্ডারা শুনে রাখুন, মানুষকে শান্তিতে ভোট দিতে দিন। সব গুণ্ডামি বন্ধ করুন।

জনসভা থেকে রাজ্যে মহিলাদের সুরক্ষা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বলেন, রাজ্যের মহিলা স্কুল গুলোর সামনে রোমিওদের উৎপাত রুখতে অ্যান্টি রোমিও স্কোয়াড বানানো হবে। রাজ্যের যুবদের কর্মসংস্থানের প্রতিশ্রুতি দিয়ে যোগী আদিত্যনাথ বলেন, বাংলার বর্তমান শাসক দল আর প্রাক্তন শাসক দল যুবদের কর্মসংস্থানের জন্য কিছু করেনি। রাজ্যে একের পর এক শিল্প বন্ধ হয়ে গিয়েছে। নতুন করে কোনও শিল্পও আসেনি। কিন্তু আমরা ক্ষমতায় এলে রাজ্যে শিল্প আসবে। কর্মসংসস্থান হবে।