নতুন খবরভারতবর্ষরাজনীতি

নাড্ডার উপর আক্রমণ নিয়ে মুখ খুললেন যোগী, মমতার সরকারকে নিয়ে বললেন বড় কথা

লখনউঃ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) বৃহস্পতিবার ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উপর হওয়া হা’ম’লা’র নিন্দা করেন। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বৃহস্পতিবার ট্যুইট করে লেখেন, ‘পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টির সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হা’ম’লা অমার্জনীয় এবং নিন্দনীয়। এই হামলা তৃণমূল কংগ্রেসের আগামী নির্বাচনে সম্ভাবিত হারের কারণে হতাশার প্রতীক। এই ঘটনা গণতন্ত্রের মাথা হেঁট করে। দোষীদের কঠোরতম শাস্তি হওয়া উচিৎ।”

বলে রাখি, ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) কেন্দ্রে যাওয়ার সময় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা কনভয়ে হা’ম’লা হয়। হা’ম’লা’র জন্য তৃণমূলকে দায়ি করে বিজেপি। নাড্ডার আগমনে বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা ডায়মন্ড হারবারে ঢোকার সময় ওনার গাড়িতে হা’ম’লা করে। ভেঙে ফেলা হয় গাড়ির কাঁচ। অল্পের জন্য রক্ষা পেয়েছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

জেপি নাড্ডার আগমনের বিরোধিতা করা রাস্তায় দাঁড়িয়ে থাকা মানুষদের হাতে তৃণমূলের পতাকা দেখা গিয়েছে। আর সেখান থেকে জেপি নাড্ডার কনভয়ে হা’ম’লা চালানো হয়। কৈলাস বিজয়বর্গীয় এই ঘটনার ভিডিও শেয়ার করে ক্ষোভ প্রকাশ করেছেন।

কৈলাস বিজয়বর্গীয় লিখেছেন, আমি আহত। দলের সভাপতির গাড়িতেও হা’ম’লা করা হয়েছে। আমি এই হা’ম’লা’র কড়া নিন্দা করি। পুলিশের সামনেই গুন্ডারা আমাদের উপর হা’ম’লা করে। ওদের এই বর্বরচিত কাজ দেখে মনে হল, আমরা মনে হয় আমাদের দেশেই নেই।

স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহও এই ঘটনার প্রতিবাদ করেছেন। তিনি বলেছেন, ‘তৃণমূল শাসনে বাংলায় অত্যাচার, অরাজকতা আর অন্ধকারের যুগ নেমে এসেছে। তৃণমূল রাজে পশ্চিমবঙ্গের মধ্যে যেভাবে রাজনৈতিক হিংসা চরম সীমায় পৌঁছে ছে, সেটা গণতান্ত্রিক মূল্যে বিশ্বাস করা মানুষের জন্য খুবই দুঃখজনক আর চিন্তাজনক।”

 

Related Articles

Back to top button