নতুন খবর

মুসলিমদের সাথে আপনার সম্পর্ক কেমন! প্যাঁচালো প্রশ্নের দুর্দান্ত জবাব দিলেন যোগী আদিত্যনাথ

যোগী আদিত্যানাথ (Yogi Adityanath) দেশের একজন ফায়ারব্র্যান্ড নেট মুখ হয়ে উঠেছেন। তার এই জনপ্রিয়তার কারণে ইউপিতে সহ পুরো দেশজুড়ে শক্তিশালী নেতা হিসেবে উঠে আসছেন তা বলতে বাকি থাকে না। কিছুদিন ধরে জনসংযোগের মাধ্যমে তিনি যেভাবে মানুষের সাথে মিশে যাচ্ছেন এবং নিজের কাজ গুলি কে এমন ভাবে উপস্থাপনা করেছেন। আর এক্ষেত্রে অনেকের প্রশ্ন ওঠে এসেছে যে মুসলিমদের প্রতি যোগী আদিত্যনাথ কেমন মনোভাব রাখেন?

উত্তরপ্রদেশের মধ্যে 20 শতাংশ মুসলিম জনসংখ্যা এই মুসলিম সম্প্রদায়ের জন্য যোগী আদিত্যানাথ কি মনে করেন ও তার চিন্তা ভাবনা কি এই নিয়ে এক রিপোর্ট সামনে এসেছে। সম্প্রতি সিএম যোগী আদিত্যনাথ একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে পৌঁছেছিলেন। যেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে আপনার দল থেকে কোনো মুসলিম ব্যক্তিকে টিকিট দেওয়া হয়নি কেন? আপনি কী বিশ্বাস করেন মুসলিমদের নিয়ে! মুসলমানদের সঙ্গে আপনার সম্পর্ক কী? মুসলিমদের সাথে আপনার সম্পর্ক কতটা?

 

এই প্রশ্নগুলি একজন রাজনীতিবিদের জন্য কিছুটা প্যাঁচালো হলেও যোগী আদিত্যনাথ কিন্তু তার উত্তর খুবই সহজভাবে বুঝিয়ে দিয়েছেন। মুখমন্ত্রী উত্তর দেন যে তারা যেভাবে আমার সাথে সম্পর্ক রাখতে চাই আমি সে ভাবেই রাখতে রাজি। যোগী আদিত্যনাথকে প্ৰশ্ন করা হয়েছিল- মুসলিমদের আপনি কতটা ভালোবাসেন?

উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, মুসলিমরা যতটা আমাকে ভালোবাসে ততটাই। যোগী আদিত্যনাথ আরো বলেন, আমার ইউপি সরকারের মন্ত্রিসভায় মন্ত্রী আছেন, মহসিন রাজা, নকভি জি কেন্দ্রীয় সরকারের একজন মন্ত্রী এবং সেই দিকে দেখতে গেলে আমি কোনো জাতি ধর্ম দেখে মানুষ বিচার করি না। হাঁ কিন্তু কেউ যদি ভারত বিরোধী হয় আর নিজেকে ভারতীয় বলতে যদি কারো লজ্জা করে আমি তাদের ঘোর বিরোধী। সিএম যোগী আরও বলেছেন যে তিনি তাদের ভালোবাসেন যারা ভারতীয় মূল্যবোধকে সম্মান করে । যে ভারতকে সমস্ত হৃদয় দিয়ে ভালবাসে আমরা তাকে শ্রদ্ধা করি।

এইভাবে সিএম যোগী আদিত্যানাথ এই কথার উত্তর দিয়ে বোঝাতে চেষ্টা করেন তার কাছে কোন ধর্ম মাইনে রাখে না কিন্তু ভারত বিরোধী ষড়যন্ত্র হলে সেখানে তিনি যে কাউকে রক্ষা করবে না সে কথা স্পষ্টত বুজিয়ে দেন সংবাদমাধ্যমের মধ্যে দিয়ে।

Related Articles

Back to top button