নতুন খবরভারতবর্ষ

বিজেপি জারি করল প্রার্থীদের লিস্ট, এই শহর থেকে লড়বেন যোগী আদিত্যনাথ

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন পুরো দেশের মানুষের দৃষ্টি আকর্ষণ করছে। আর এই পরিপ্রেক্ষিতেই মানুষের মধ্যে আগ্রহ জেগেছিল এই নির্বাচন এ যোগী আদিত্যানাথ কোন বিধানসভা কেন্দ্র থেকে লড়বে? মানুষের ধর্যের অবসান ঘটলো কারণ এইমাত্র উত্তরপ্রদেশ নির্বাচন থেকে খবর আসছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এই মাত্র তাদের প্রার্থী ঘোষনা করেছে। জানা যাচ্ছে মুখমন্ত্রী যোগী আদিত্যানাথ গোরক্ষপুর থেকে প্রার্থী হতে চলেছে। আগে মনে করা হচ্ছিল তিনি মথুরা বা অযোধ্যা থেকে লড়তে পারেন কারণ তিনি গোরখপুর এর সংসদ।

এর পাশাপাশি প্রয়াগরাজের সিরাথু আসন থেকে লড়বে উত্তরপ্রদেশ বিজেপি এর ডেপুটি কেশব প্রসাদ মোর্য্য। এর সাথেই বিজেপি আজ নির্বাচন এর প্রথম দুই রাউন্ড এর প্রার্থী তালিকা ঘোষণা করেছে। দলের নেতা ও মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এই তালিকা প্রকাশ করেছেন। ধর্মেন্দ্র প্রধান ঘোষণা কাল এ বলেন যোগী সরকার গত পাঁচ বছর এ গুন্ডারাজ শেষ করেছে।

যার জন্য উত্তরপ্রদেশ এর মহিলা রা নিশ্চিন্তে ঘুরতে পারেন। এক তিনি 58 টি আসনের মধ্যে 57 টি ও 55 টি আসনের মধ্যে 48 টির প্রার্থী ঘোষণা করেছেন।
এগুলি ছাড়াও বিজেপি যে বড় নামগুলিকে টিকিট দিয়েছে তারা হলেন কাইরানা থেকে মৃগাঙ্কা সিং, থানা নগর থেকে সুরেশ রানা, শামলি থেকে তেজিন্দর রায়না, মুজাফফরনগর থেকে কপিল আগরওয়াল।

এছাড়াও, সারদানা থেকে প্রার্থী ফায়ারব্র্যান্ড নেতা সঙ্গীত সোম, মিরাট কেন্ট থেকে অমিত আগরওয়াল, বারাউত থেকে কেপি। মালিক, বাগপত থেকে প্রার্থী যোগেশ ধামা, মুরাদনগর থেকে প্রার্থী অজিতপাল ত্যাগী, গাজিয়াবাদ থেকে প্রার্থী অতুল গর্গ, ধৌলানা থেকে প্রার্থী ধর্মেশ তোমর, নয়ডা থেকে প্রার্থী পঙ্কজ সিং, দিবাই থেকে প্রার্থী সঞ্জয় সিং, খুর্জা থেকে প্রার্থী মীনাক্ষী।

Related Articles

Back to top button