নতুন খবরভারতবর্ষ

অ্যাকশন মুডে যোগী সরকার! ভয়ে নিজেই নিজের অবৈধ শপিং কমপ্লেক্স ভাঙতে শুরু করল প্রভাবশালী বিধায়ক!

উত্তরপ্রদেশে ক্ষমতায় আসার পর থেকে বিজেপি একশন মুডে আছে। বিশেষ করে উত্তরপ্রদেশে অপরাধীদের দমনে প্রশাসনকে কড়া মুডে দেখা গেছে। কুখ্যাত অপরাধীদের এনকাউন্টার হোক বা উপদ্রবকারীদের সম্পত্তি বাজেয়াপ্ত করা সবদিকে থেকেই অন্য যেকোনো রাজ্য সরকারের থেকে এগিয়ে যোগী রয়েছে যোগী প্রশাসন।
পপ
যোগী সরকার অপারেশন নেস্টানাবুত’ এর অধীনে একের পর এক সন্ত্রাসী মাফিয়াদের অবৈধ নির্মাণ ভাঙার কাজে জোর লাগিয়েছে। যোগী সরকারের একশন কতটা প্রভাবশালী তার একটা তাজা উদাহরণ সামনে এসেছে। আসলে সমাজবাদী পার্টির প্রাক্তন বিধায়ক বিজয় মিশ্র নিজের শপিং কমপ্লেক্সের উপর নিজেই হাতুড়ি চালিয়ে দিয়েছেন।

রিপোর্ট অনুযায়ী, প্রয়াগরাজ শহরের আল্লাপুর এলাকায় থানার ঠিক সামনে উক্ত বিধায়কের চারতল শপিং কমপ্লেক্স রয়েছে। চারতল কমপ্লেক্সের ২ টি তল অবৈধভাবে নির্মাণ করা হয়েছে বলে জানা গেছে। যোগী সরকার পুরো কমপ্লেক্সকে ভেঙে ফেলার সিদ্ধান্ত নিয়েছে। যোগী প্রশাসনের সিদ্ধান্তের ভয়ে বিজয় মিশ্র উপরের 2 তল নিজে ভাঙার সিদ্ধান্ত নিয়েছে যার কাজ ইতিমধ্যে শুরু করে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, বিজয় মিশ্র অবৈধ সম্পত্তি বাঁচানোর জন্য ভরপুর প্রয়াস করেছিল। মামলা আদালত অবধি পৌঁছেছিল। তবে কোর্ট এই মামলায় বিজয় মিশ্রকে কোন স্বস্তি দেয়নি। যার পর বিজয় মিশ্র ২ টি তল ভাঙার জন্য ১ ডজন কর্মচারী ও ইঞ্জিনিয়ারকে নিযুক্ত করেছে।

Related Articles

Back to top button