অপরাধনতুন খবর

একটি বিশেষ সম্প্রদায়ের মানুষের জন্য বিপদ যোগী আদিত্যনাথ! তাই দেওয়া হল বোম দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি!

লখনউঃ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে () শুক্রবার সকালে বোমা দিয়ে উড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে। হোয়াটসঅ্যাপে এই হুমকি ভরা ম্যাসেজ পাঠানো হয়েছে। ওই ম্যাসেজে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে একটি বিশেষ সম্প্রদায়ের মানুষের জন্য বিপদ বলা হয়েছে আর ওনাকে বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। এই বিষয়ে গোমতি নগর থানায় একটি রিপোর্ট দায়ের করা হয়েছে।

আপনাদের জানিয়ে দিই, হিন্দুত্ব এবং বিজেপির পোস্টার বয় বরাবরই একটি বিশেষ সম্প্রদায়ের মানুষের কাছে দৃষ্টিকটু ব্যাক্তি। এর আগেও ওনাকে নিয়ে অনেক হুমকির শোনা গেছিল। এবং মুখ্যমন্ত্রী হওয়ার আগে ওনার হিন্দুদের প্রতি অত্যাধিক সহানুভূতি অনেক মানুষের চোখেই খারাপ লেগেছিল।

এছাড়াও রাজ্যে সিএএ-এর বিরুদ্ধে প্রতিবাদে ওনার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিল একটি বিশেষ সম্প্রদায়ভুক্ত মানুষ। যদিও উনি কোন বিষয়ে পাত্তা না দিয়ে নিজের কাজ নিজের মতো করে গেছেন। এছাড়াও গোটা উত্তর প্রদেশে মসজদি থেকে লাউডস্পীকারে আযান ব্যান করার পর উনি কট্টরপন্থীদের নিশানায় চলে এসেছিলেন।

গোমতি বুদ্ধ নগর পুলিশের কাছে রিপোর্ট জমা হওয়ার পর পুলিশের মধ্যে এই ঘটনা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।

Back to top button
Close