Press "Enter" to skip to content

দিল্লীতে খুন এক নাবালিকা! বিয়েতে রাজি না হওয়ায় বাড়িতে ঢুকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারল লইক খান

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ দিল্লীর বেগমপুর এলাকায় এক ১৭ বছরের নাবালিকাকে হাতুড়ি মেরে হত্যা করল এক যুবক। নাবালিকাকে খুন করার পর সেখান থেকে পালিয়ে যায় ওই যুবক। ১৭ বছরের নাবালিকাকে হত্যা করা ওই যুবক বিশেষ সম্প্রদায় ভুক্ত। দিল্লী পুলিশ অভিযুক্তের খোঁজ করছে।

দিল্লী পুলিশের সুত্র অনুযায়ী, মৃত নাবালিকা নিজের পরিবারের সঙ্গে বেগমপুর এলাকায় বাস করত। শুক্রবার বিকেলে তাঁর প্রতিবেশী লইক খান নামের এক যুবক জোর করে নাবালিকার বাড়িতে ঢুকে পড়ে আর তাঁর মাথায় হাতুড়ি দিয়ে একের পর এক আঘাত করতে থাকা। নাবালিকার মৃত্যুর পর অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যায়।

পুলিশ সুত্র অনুযায়ী, প্রতিবেশী হওয়ার কারণে ওই নাবালিকা আর যুবকের পরিবারের মধ্যে পরিচিতি ছিল। অভিযোগ, অভিযুক্ত লইক খান ওই ১৭ বছরের নাবালিকাকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করত। নাবালিকা আর তাঁর পরিবার এই লইক খানের সঙ্গে সম্পর্কের বিরোধী ছিল। আর বিয়েতে রাজি না হওয়ার রাগের বসে নাবালিকার বাড়িতে ঢুকে তাঁকে হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে মেরে ফেলে লইক খান।

পুলিশ নাবালিকার দেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য পাঠিয়ে দিয়েছে। পুলিশ অভিযুক্ত লইক খানকে হন্নে হয়ে খুঁজছে। সাম্প্রদায়িক উত্তেজনা যাতে না ছড়ায়, সেই কারণে এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।