নতুন খবরভারতবর্ষ

পঙ্গপালের হামলা হল আল্লাহ-এর প্রকোপ! ট্যুইটারে কুরানের আয়াত শেয়ার করে ট্রোলের শিকার জাইরা ওয়াসিম

নয়া দিল্লীঃ সিনেমা জগত থেকে সন্ন্যাস নিয়ে নেওয়া প্রাক্তন অভিনেত্রী জাইরা ওয়াসিম (Zaira Wasim) নিজের ট্যুইটার আর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দিলেন। বৃহস্পতিবার উনি ভারতে পঙ্গপালের (Locust) হামলা নিয়ে হুঁশিয়ারি জাহির করে বলেন, এটা মানুষের কর্মের ফল। ওনার এই ট্যুইটের পর সবাই ওনাকে নিয়ে ট্রল করা শুরু করে দেন। এরপর বাধ্য হয়ে তিনি নিজের ওই ট্যুইটকে ডিলিট করে দেন।

প্রসঙ্গত, ২৭ মার্চ জাইরা ওয়াসিম নিজের আধিকারিক ট্যুইটার হ্যান্ডেল থেকে কুরানের একটি আয়াতের কথা উল্লেখ করে লেখেন, পঙ্গপালের আক্রমণ আর অন্যান্য দুর্যোগ যেটা বর্তমান সময়ে দেখতে পাওয়া যাচ্ছে, সেটা মানুষের কুকর্মের ফল। এমনকি উনি পঙ্গপালের হামলার তুলনা আল্লাহ’র সাথেও করেন।

ওই ট্যুইট করে জাইরা ট্রলারদের নিশানায় চলে আসেন। Aapka Apna Sam নামের এক ট্যুইটার ইউজার ওনাকে ট্যুইট করে লেখেন, ‘ট্যুইট করা ইসলামে হারাম।” এছাড়াও, Somnath নামের এক ইউজার লেখেন, ‘একটি সাপ কেমন ভাবে বিষ ছড়িয়ে পালিয়ে গেলো, সেটার ক্ল্যাসিক উদাহরণ হল জাইরা ওয়াসিম।”

সবাই ওনাকে নিয়ে ট্রল শুরু করলে ওনার ওই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর জাইরা নিজের ট্যুটার অ্যাকাউন্ট থেকে ওই ট্যুইট ডিলিট করে দেন। এর সাথে সাথে উনি নিজের ট্যুইটার অ্যাকাউন্টও ডিলিট করে দেন। এরপর কিছুক্ষণ পরেই উনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও ডিলিট করে দেন।

আপনাদের জানিয়ে দিই, ২০১৯ এ জাইরা ওয়াসি, সিনেমা জগত ছাড়ার ঘোষণা করেছিলেন। উনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখেছিলেন যে, আমি এখানে ফিট হয়ে গেছি ঠিকই, কিন্তু আমি সিনেমার জন্য না। অভিনয় আমাকে ধর্ম থেকে দূরে পাঠাচ্ছে। আপনাদের জানিয়ে দিই, জাইরা নিজের ক্যারিয়ারের শুরু আমির খানের সিনেমা দঙ্গল দিয়ে। আর ওনার শেষ সিনেমা প্রিয়াঙ্কা চোপড়ার সাথে দ্য স্কাই ইজ পিংক ছিল।

Back to top button
Close