আন্তর্জাতিকনতুন খবর

বিয়ের জন্য মেয়ে খুঁজতে ফেসবুকে বিজ্ঞাপন জাকির নায়েকের, পাত্রীর থাকতে হবে ইসলামিক জ্ঞান

নয়া দিল্লিঃ ভারতে ধার্মিক রূপে ঘৃণা ছড়ানোর অভিযোগে অভিযুক্ত ইসলামিক ধর্মগুরু জাকির নায়েক এখন নিজের ছেলের জন্য পাত্রী খুঁজছেন। ছেলের বউ খোঁজার জন্য জাকির নায়েক হাতিয়ার করে নিয়েছেন ফেসবুককে। সেখানে তিনি বড় একটি পোস্টারের মাধ্যমে পাত্রীর খোঁজ চালাচ্ছেন। তিনি পোস্টে জানিয়ে দিয়েছেন যে, ওনার ছেলের জন্য কেমন পাত্রী চাই। যদিও, নিজের পোস্টে ছেলের ছবি দেননি জাকির।

জাকির নায়েক ফেসবুকে লিখেছেন, ‘আমি আমার ছেলে ফরিকের জন্য মেয়ে খুঁজছি। মেয়ে ধার্মিক আর চরিত্রবাণ হওয়া খুব দরকার যাতে আমার ছেলে আর তাঁর স্ত্রী একে অপরের শক্তি হতে পারে। যদি এমন মেয়ের বাবা বা আত্মীয় এই পোস্ট দেখে থাকেন, তাহলে এই পোস্টের মধ্যে তথ্য দিন।”

ফেসবুকে লেখা দীর্ঘ একটি পোস্টে জাকির নিজের পরিবার আর ছেলের তথ্য শেয়ার করেছেন। পাশাপাশি যোগ্য পাত্রীর বায়োডেটাও চেয়ে নিয়েছেন। কিন্তু পোস্টে তিনি নিজের ছেলের ছবি দেওয়ার বদলে নিজের ছবিই দিয়েছেন।

জাকির নায়েক বর্তমানে ভারতের মোস্ট ওয়ান্টেড অপরাধীদের মধ্যে একজন। তিনি এখন মালয়েশিয়ায় বসবাস করেন। উনি ছেলের জন্য যেই পাত্রী চেয়েছেন, তাঁর জন্য কিছু শর্তও রেখেছেন। তিনি লিখেছেন, পাত্রী কোনও ইসলামিক সংগঠনের সঙ্গে যুক্ত থাকা অত্যন্ত জরুরী। পাত্রীর কুরানের রাস্তায় চলা জরুরী। পাশাপাশি পাত্রী যেন সমস্ত রকমের হারাম গতিবিধি থেকে দূরে থাকে।

জাকির নায়েক লেখেন, পাত্রীর চরিত্র ভালো হওয়া দরকার। ইসলামিক শিক্ষা যাতে এগিয়ে নিয়ে যেতে পারে, সেদিকে নজর রাখতে হবে। বিলাসবহুল জীবন থেকে দূরে থেকে সাধারণ জীবন যাপনে বিশ্বাসী হওয়া চাই। ইংরেজি জানা আর বলা আবশ্যক এবং তাঁকে মালয়েশিয়াতেই থাকতে হবে এটা জেনে রাখা দরকার।

জাকির নায়েকের ওই পোস্টে অনেকেই কমেন্ট করছেন। জাকির নায়েক সবাইকে পাত্রীর বায়োডেটা তাঁর পোস্টেই দিতে বলেছেন। অন্যদিকে, অনেকেই আবার ওনার পোস্টে কমেন্ট করে লিখছন যে, এরকম মেয়ে কোথাও পাবেন না।

Related Articles

Back to top button