Press "Enter" to skip to content

জিহাদের পর্দাফাঁস হওয়ায় ক্ষেপে উঠেছে কট্টরপন্থীরা! Zee নিউজের সম্পাদক সুধীর চৌধুরীর বিরুদ্ধে দায়ের করল FIR

শেয়ার করুন -

দেশে আরো একবার কট্টরপন্থীদের মধ্যে হাহাকার তৈরি হয়েছে এবং রাষ্ট্রবাদী শক্তিকে হারানোর জন্য সমস্ত শক্তি ঝুঁকে দিয়েছে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে মেইন স্ট্রিম সংবাদমাধ্যম সব জায়গায় উন্মাদীরা রাষ্ট্রবাদী শক্তিকে দমানোর জন্য চেষ্টা তীব্র করেছে। এখন মেইনস্ট্রিম মিডিয়া সংক্রান্ত এক খবর সামনে আসছে যা জনগণকে আগামী ভবিষ্যতের জন্য চিন্তন করতে বাধ্য করবে।

প্রাপ্ত খবর অনুযায়ী, Zee news এর মুখ্য সম্পাদক সুধীর চৌধুরীর উপর কেরল পুলিশ জামিনঅযোগ্য ধারায় মামলা দায়ের করেছে। ১১ মার্চ সুধীর চৌধুরীর DNA অনুষ্ঠানের জন্য এই মামলা দায়ের করা হয়েছে বলে দাবি করা হচ্ছে। সুধীর চৌধুরী নিজে এই বিষয়ে জানিয়েছেন।

আসলে ১১ মার্চ সুধীর চৌধুরী জিহাদের বিষয়ে জনগণকে অবগত করিয়েছিলেন। জিহাদ কয় প্রকার, জিহাদের মাধ্যম কি কি ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করেছিলেন সুধীর চৌধুরী। লাভ জিহাদ, ল্যান্ড জিহাদ থেকে শুরু করে মিডিয়া জিহাদ, আর্থিক জিহাদ ও ব্রেনওয়াশ জিহাদ পর্যন্ত সমস্তকিছু বিস্তারিত জনগণের কাছে খোলাখুলি বলেছিলেন সুধীর চৌধুরী।

যে জিহাদের কারণে বিশ্বে কোটি কোটি মানুষের প্রাণ গেছে, কোটি কোটি মানুষদের জোরপূর্বক ধৰ্ম পরিবর্তন করা হয়েছে তার পর্দাফাঁস করতে গিয়ে বিপদে পড়েছেন সুধীর চৌধুরী। জিহাদের বিশ্লেষণ করার জন্য এখন কট্টরপন্থীরা মিডিয়া জিহাদ শুরু করেছে তথা রাষ্ট্রবাদী সংবাদমাধ্যমগুলির উপর আক্রমন শুরু করেছে।